ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনে নৌকার বিজয় সুনিশ্চিতে স্বাচিপের লিফলেট বিতরণ ও নির্বাচনী প্রচারণা

আদিত্য কামাল
জানুয়ারি ৪, ২০২৪ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

হালিমা খানমঃ আগামী ০৭ জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের নৌকার মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির বিজয় সুনিশ্চিত করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়া স্বাধীনতা চিকিৎসক পরিষদের উদ্যােগে শহরের বিভিন্ন স্থানে লিফলেট ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।
৪ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল প্রাঙ্গণ থেকে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদের নেতৃত্বে মিছিল বের হয়ে শহরের বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করে ও লিফলেট বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মিছিল ও লিফলেট বিতরণ কার্যক্রম শেষে ডা. মো. আবু সাঈদ বলেন- সামনের ৭ জানুয়ারী আমাদের সকল চিকিৎসক সমাজ আধুনিক ও চিকিৎসক বান্ধব নেতা নৌকার প্রার্থী রবিউল ভাই যিনি ব্রাহ্মণবাড়িয়াকে নিরাপদে রেখেছেন তাকেই আমাদের মূল্যবান ভোট প্রধান করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।