ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শাহরাস্তিতে ট্রাক প্রতীকের (স্বতন্ত্র) প্রার্থী শফিকুল আলম ফিরোজ এর চন্ডিপুরে বিশাল পথসভা

আদিত্য কামাল
জানুয়ারি ৩, ২০২৪ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

শাহরাস্তি প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে (ট্রাক) প্রতীকের(স্বতন্ত্র) প্রার্থী আলহাজ্ব মো: শফিকুল আলম ফিরোজ বিরামহীন গণসংযোগ ও পথসভায় মিলিত হয়েছেন। ৩ জানুয়ারী (বুধবার) দুপুর সাড়ে ১২ টায় আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মীদের বিশাল বহর নিয়ে তিনি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে গণসংযোগ ও পথসভায় মিলিত হন । এছাড়াও এইদিন তিনি রায়শ্রী উত্তর ইউনিয়নের রায়শ্রী বাজার, শাহরাস্তি বাজার ও রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বিজয়পুর বাজার, বেরনাইয়া বাজারে পথসভা ও গণসংযোগ করেন।

রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মীর হোসেন মাষ্টারের সঞ্চালনায় পথ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর আওয়ামী লীগের আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, টামটা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আলমগীর কবির পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক শাহাদাত হোসেন সাধু, সাবেক ছাএনেতা হুমায়ুন কবির হিরো, মহসিন পাটোয়ারী, এফ কাদের বাবু, এমরান হোসেন, মনিরুজ্জামান শান্ত, সুমন বর্ধন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মানিক মুন্সি, সাবেক ছাএনেতা রফিকুল ইসলাম রকি, পিযুষ দাস, ইকবাল হোসেন, আলমগীর হায়দার, যুবলীগ নেতা শাহাদাত হোসেন প্রমুখ।

উল্লেখ্য সভায় মেহার দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।