ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

প্রিয় পরিবার ব্রাহ্মণবাড়িয়া এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

আদিত্য কামাল
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : প্রিয় পরিবার ব্রাহ্মণবাড়িয়া এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
সোমবার (১২ ফ্রেব্রুয়ারী) বিকেলে সামাজিক সংগঠন প্রিয় পরিবার এর ৭ বছর পূর্তি ও ৮ ম বর্ষ পর্দাপন উপলক্ষে জেলা শহরের কাউতুলি স্বপ্নতরী কনভেনশন হলে এক আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান আয়োজন করা।
প্রিয় পরিবারের প্রধান উপদেষ্টা মোস্তাফিজুর রহমান রাসেল এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউতলি কেন্দ্রীয় জামে মসজিদ এর সভাপতি আলহাজ সায়েদুর রহমান সায়িদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেম্বার অব কর্মাসের পরিচালক আলহাজ শাহ আলম,প্রিয় পরিবারের উপদেষ্টা গোলাম রব্বানী, আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজকর্মী ও পথশিশুদের জননী কোহিনূর আক্তার প্রিয়া।
এতে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ৮টি সামাজিক সংগঠন ও ১২ জন সমাজকর্মীকে সম্মাননা প্রদান করা হয়।এছাড়াও বিশেষ সম্মাননায় ভূষিত করা হয় সমাজকর্মীদের অভিভাবকদেরকে।আমন্ত্রিত অতিথিদেরকেও সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য প্রিয় পরিবারের প্রতিষ্ঠাতা পরিচালক সাইফুর রহমান নাহিদ প্রবাসে থেকেও সামাজের পিছিয়ে পড়া মানুষদের কল্যানে কাজ করে যাচ্ছেন। উক্ত অনুষ্ঠানে তার পরিবার পরিজন মমতাময়ী মা উপস্থিত ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলার উল্লেখযোগ্য সংগঠন গুলোর মধ্যে গ্রীন ব্রাহ্মণবাড়িয়া, মানবতা শাহবাজপুর,ব্রাহ্মনবাড়িয়া হেল্প লাইন, রক্ত দানের অপেক্ষায় ব্রাহ্মণবাড়িয়া, স্বেচ্ছায় রক্তদানের অপেক্ষায়,ব্লাড ফর নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর, কসবা ব্লাড ফাউন্ডেশন।
সমাজকর্মে বিশেষ অবদানের জন্য বিশেষ অতিথি কোহিনূর আক্তার প্রিয়াকে স্বেচ্ছাসেবী সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রিয় পরিবারের সদস্য হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।