ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নাসিরনগরে স্বতন্ত্রপ্রার্থী একরামুজ্জামানের সর্বশেষ জনসভা,জনতার বাঁধভাঙ্গা স্রোত

আদিত্য কামাল
জানুয়ারি ২, ২০২৪ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া : আগামী ৭ জানুয়ারী ২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২ জানুয়ারী রোজ মঙ্গলবার দুপুর দুই ঘটিকার সময় আশুতোষ খেলার মাঠে ছিল স্বতন্ত্রপ্রার্থী আলহাজ্ব এস এ কে একরামুজ্জামানের সর্বশেষ নির্বাচনী জনসভা।

বিশিষ্ট শিল্পপতি এস এম গ্রুপের চেয়ারম্যান এস এ কে আনোয়ারুজ্জামানের সভাপতিত্ব অনুষ্টিত নির্বাচনী সভায় প্রধান অথিতি ছিলেন কলার ছড়ির প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী এস এ কে একরামুজ্জামান সুখন।অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,কেন্দীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রোমা আক্তার,যুক্তরাজ্য আওয়ামীরীগের সহ সভাপতি সৈয়দ মোঃ এহসানুল হক। তাছাড়াও জনসভায় আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি ও বিভিন্ন দলের নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

বেলা বারো ঘটিকা থেকেই শুরু হয় মিছিল আর মিছিল। উপজেলার ১৩টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে মিছিল নিয়ে আসতে শুরু করে উচ্ছসিত জনতা।মিছিলে মিছিলে কানায়,কানায় পরিপূর্ন হয়ে যায় খেলার মাঠ।মানুষের মাঝে সৃষ্টি হয় বাঁধভাঙ্গা উল্লাস।এ সময় প্রধান অথিতি উচ্ছসিত জনতাকে শান্তনা দিয়ে আগামী ৭ তারিখে সকাল থেকে বিকাল পর্যন্ত মা বোনদের ভোটকেন্দ্রে নিয়ে শান্তিপূর্ণ ভাবে ভোট প্রদান তাকে বিজয়ী করার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।