ঢাকা রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শাহরাস্তির সড়কে ভ্রাম্যমাণ আদালতের ২১ হাজার ১ শত টাকা জরিমানা

চাঁদপুরের শাহরাস্তি থেকে বিশেষ প্রতিনিধি:
এপ্রিল ২৫, ২০২৪ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

শাহরাস্তির সড়কে ভ্রাম্যমাণ আদালতের ২১ হাজার ১ শত টাকা জরিমানা।।

চাঁদপুরের শাহরাস্তি থেকে বিশেষ প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তি পৌরসভাধীন উপলতা এলাকায় সড়কে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৫টি মামলায় ২১ হাজার ১ শত টাকা অর্থদন্ড করা হয়েছে। ২৪ এপ্রিল (বুধবার) দুপুরে সড়কের বিভিন্ন পরিবহনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াসির আরাফাত বলেন, সড়কে  নিরাপত্তা, দুর্ঘটনা রোধ ও শৃঙ্খলা নিশ্চিত করণে উপজেলা প্রশাসন সড়ক পরিবহন আইন, ২০১৮ এর বিভিন্ন ধারায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকা, যানবাহনের রেজিস্ট্রেশন, ফিটনেস সনদ, ট্যাক্স টোকেন, রুট পারমিট, হেলমেট না থাকা সহ বিভিন্ন অপরাধে ২৫ (পঁচিশ) টি মামলায় ২১ হাজার ১ শত  টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে উপস্থিত ছিলেন ট্রাফিক পুলিশ পরিদর্শক জনাব এসএম কামরুল হাসান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান,  উপজেলার সকল সড়কের শৃঙ্খলা ও নিরাপদ সড়ক নিশ্চিতের লক্ষ্যে সকলকে সড়ক পরিবহন আইন’২০১৮ এর সকল ধারা মেনে চলার জন্য অনুরোধ করা হয়েছে। এর ব্যত্যয় ঘটলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে এবং চলমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।