ঢাকা রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মানবিক ছাত্রনেতা মোঃ শাফায়েত হোসেন অভি

আদিত্য কামাল
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

হালিমা খানম :একজন সাদা মনের আধুনিক রাজনীতিবিদ কিশোরগঞ্জের রাজপথ থেকে প্রহ, শেখা, সাহসিকতার এক অপূর্ব সমন্বয়ে গড়ে ওঠা একজন রাজনীতিবিদের নাম মোঃ শাফায়েত হোসেন অভি।

মিষ্টভাষী, সদা হাস্যোজ্জ্বল, প্রাণবন্ত, জনপ্রিয় এই মানুষটি প্রচলিত সীমা অতিক্রম করা এক অদীয় প্রতিভাবান ব্যক্তি এই মোঃ শাফায়েত হোসেন অভি। বিশ্ব রাজনীতি, সামাজিক-মানবিক মূল্যবোদের ওপর ছিল তাঁর অসাধারন দখল । কিন্তু তিনি নিজেকে কখনোই জাহির করেন না।

রাজনীতিতেও তিনি বরাবর চাওয়া, পাওয়া নিয়ে কোন রকম ছটফট করেন নি। যেকোন পরিস্থিতি অতিক্রম করে আওয়ামীলীগকে সংগঠিত করতে জীবনের ঝুঁকি নিয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন। পাওয়া না পাওয়া নিয়ে তাঁর মাঝে কোন ক্ষোব দেখা যায় নি। তিনি এক পরম মুজিব অন্তঃপ্রাণ খাঁটি দেশপ্রেমিক রাজনৈতিক কর্মী, একজন সাদা মনের আধুনিক রাজনীতিবিদ। মোঃ শাফায়েত হোসেন অভি তিনি মানবিক নেতা যার অক্লান্ত পরিশ্রম এবং ত্যাগ রয়েছে দেশের ছাত্র লীগে। একটি ছেলে যার অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করে আজকের এই মোঃ শাফায়েত হোসেন অভি হয়ে উঠেছেন তিনি পড়াশোনার পাশাপাশি রাজনীতি করে এইভাবে এগিয়ে গিয়েছেন । যদিও এই পথটি এতো সহজ ছিল না। মোঃ শাফায়েত হোসেন অভি দেশবাসীর সকলের কাছে দোয়া চেয়েছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।