ঢাকা রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সমাজসেবা দিবস-২০২৪ পালিত

আদিত্য কামাল
জানুয়ারি ৪, ২০২৪ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

মো. রুবেল মিয়া : “সমাজসেবায় গড়ব দেশ স্মার্ট হবে বাংলাদেশ শ্লোগান কে সামনে রেখে” ব্রাক্ষণবাড়িয়ার সরাইলে জাতীয় সমাজসেবা দিবস ২০২৪ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার (০২ জানুয়ারি) সকাল ১১.০০ ঘটিকায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় এর আয়োজনে একটি র‍্যালি ও উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে আলোচনা সভা ও ক্ষুদ্রঋণ বিতরণী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবা উল আলম ভূইয়া এর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মো. পারভেজ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাছরিন সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মো নোমান মিয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাত সুলতানা, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা হ্যাপি আক্তার, উপজেলা যুব উন্নয়ন অফিসার নাজমা বেগম, সরাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসম আতিকুর রহমান, মিতালি সমাজ কল্যান সমিতির সভাপতি – মাহবুব খান বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও সভায় নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।সভা শেষে, ঋণ গ্রহীতা ৩০ জন ব্যক্তির মাঝে ১৪ লক্ষ ৪০ হাজার টাকা ঋণ দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।