ঢাকা রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিজয়নগরের পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

শাহাদাত হোসেন সোহেল, ব্রাহ্মণবাড়িয়া
জানুয়ারি ১, ২০২৪ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

শান্তি ও শৃঙ্খলা রক্ষার্থে বিজয়নগর থানা পুলিশ উপজেলার বিভিন্ন গ্রামে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে একাইট্টা ১২ টি, বল্লম ৪০ টি, টেটা ৮ টি ও বাঁশের লাঠি ১৯০ টি সহ মোট ২৫০ টির অধিক দেশীয় অস্ত্র। রবিবার দিনব্যাপী উপজেলার পত্তন ইউনিয়নের শিবির, লক্ষীপুর, লক্ষ্মীমোড়া, মনিপুরসহ বিভিন্ন গ্রাম থেকে এইসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু আহমেদের নেতৃত্বে উক্ত থানার ওসি তদন্ত বিমল কর্মকার সহ চৌকস কিছু পুলিশ কর্মকর্তা এই বিশেষ অভিযানে অংশগ্রহন করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু আহমেদ জানান, প্রায় সময়ই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষ মারামারিতে লিপ্ত হয়। এবং তারা উদ্ধারকৃত এই ধরনের অস্ত্রশস্ত্র দ্বারা মারামারিতে জড়িয়ে পড়ে।

এই বিষয়টি মাথায় রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ঝুঁকিপূর্ণ গ্রামগুলোতে তল্লাশি চালিয়ে প্রায় ২৫০টিরও বেশি দেশীয় অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তিনি আরো জানান, দাঙ্গা নির্মূলে এই অভিযান পুরো উপজেলা জুড়েই অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।