ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়

ইউসুফ পাটোয়ারী লিংকন
মে ২, ২০২৪ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়

ইউসুফ পাটোয়ারী লিংকনঃ

আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরান প্রতীক বরাদ্দ পাওয়ার পর সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (২ মে ) বিকেল সাড়ে ৪ টায় তিনি শাহরাস্তি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন। এতে সভাপতিত্ব করেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন। মতবিনিময়কালে তোফায়েল আহমেদ ইরান বলেন, আমি ছাত্রজীবন থেকেই নেতা হওয়ার জন্য নয় বরং সাধারণ মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের অনুরোধে আমি উপজেলা পরিষদ নির্বাচনে আবারও ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। বাদবাকি আল্লাহর হাতে। এলাকার সন্মানিত ভোটাররা আমাকে যোগ্য মনে করলে সন্মান স্বরূপ ভোট প্রয়োগ করবেন। আমি এলাকার মানুষের কল্যানে সবসময় ছিলাম, আছি এবং থাকবো। দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষের সাথে ভাতৃত্বের যে বন্ধন গড়ে উঠেছে সেখানে দলের পরিচয় বড় কথা নয় আমরা সকলেই শাহরাস্তি উপজেলার মানুষ। আমরা সকলেই একটি পরিবারের মানুষ। তিনি আরও বলেন, আবারও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে সন্ত্রাস, অনিয়ম, সালিসি সিন্ডিকেট ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে শান্তি প্রিয় উপজেলা গড়ে তুলতে চাই। এজন্য যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। আমি জনগণের ভালোবাসা নিয়ে জয়ী হয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।