ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন জেলা ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা

কামরুল হাসান তুহিন
মে ২, ২০২৪ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

শাহারাস্তি থেকে মোঃ হাবিবুর রহমান ভূঁইয়াঃ
সারাদেশ জুড়ে চলমান তীব্র তাপদাহের মধ্যে ব্যক্তিগত উদ্যোগে চাঁদপুরের শাহরাস্তি উপজেলার বিভিন্ন কৃষি শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি (মুক্তা পানি) ও খাবার স্যালাইন বিতরণ করেছেন চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।

বুধবার (৩০ এপ্রিল) দুপুরে শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ মাঠে তীব্র তাপদাহের মধ্যে কৃষি শ্রমজীবীদের তৃষ্ণা নিবারনের কিছুটা স্বস্তি দিতে বিশুদ্ধ মুক্তা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।এই বিষয়ে ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা
বলেছেন, চলমান তাপদাহ থেকে সহসাই মিলছে না মুক্তি, তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে‌। তাই আমি ব্যক্তিগত উদ্যোগে আজ কৃষি শ্রমজীবিসহ,পথচারী, রিকশা চালক, সিএনজি চালকসহ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ করেছি। উপজেলার বিভিন্ন স্থানে গেল কয়েকদিন খাবার স্যালাইন ও বিশুদ্ধ মুক্তা পানির বোতল বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি বলেন, মানুষ মানুষের জন্য এই কথায় বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনায় সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগত উদ্যোগে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। একইসঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি পেয়ে কৃষক আব্দুল মমিন বলেন,গরীবের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ ভালো কাজ। আমার মতো কৃষককে খাবার স্যালাইন ও পানি দেয়ায় উপকার হচ্ছে। উনার মতো সমাজের আরও সামর্থ্যবান ব্যক্তিরা গরীবের পাশে দাড়ালে ভালো হতো।তীব্র গরমে আমাদেরকে সহযোগিতা করার জন্য ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা মাঠে ছুটে এসেছেন,আল্লাহ তার নেক হায়াত দান করুক আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।