ঢাকা রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবা‌ড়িয়ায় প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের মোবাইল কোর্ট 

আদিত্য কামাল
এপ্রিল ১৬, ২০২৪ ৪:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃনিয়ামুল ইসলাম আকঞ্জি,ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগর উপ‌জেলার সিংগারবিল  এলাকায় জেলা প্রশাসন, ব্রাহ্মণবাড়িয়া এর সহযোগিতায় আজ ১৬ এপ্রিল অবৈধ ইটভাটার বিরুদ্ধে পরিচালিত মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
মোবাইল পরিচালনা কোর্টে মেসার্স এলআরবি  ব্রিকস নামক ১ ইট ভাটাকে ১ টি মামলায়  ৫,০০,০০০ টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় করা হয়। নাসিরনগর উপ‌জেলার হরিপুর এলাকায় পরিচালিত মোবাইল কোর্টে মেসার্স শিহাব ব্রিকস নাম আরেক ইট ভাটাকে মামলায়  ১,০০,০০০ টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় করা হয় এবং একইসা‌থে ৪ টি ভাটাকে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) ২০১৩ ( সংশোধিত ২০১৯) মেনে ভাটা পরিচালার বিষয়ে সতর্ক করা হয়।
মেবাইল কোর্ট পরিচালনায় দ্বায়িত্বরত ছিলেন, জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর মোঃ ইকরামুল হক নাহিদ। পরিবেশ অধিদপ্তরের সহকারী প‌রিচালক বিসল চক্রবর্ত্তী এবং বাংলা‌দেশ পু‌লিশ বা‌হি‌নী, আসনার বাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা সহযোগিতা করেন।
পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক বিসল চক্রবর্ত্তী জানান, এরূপ কার্যক্রম ব্রাহ্মণবা‌ড়িয়া জেলা কার্যালয় কর্তৃক অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।