ঢাকা রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কাতারে প্রবাসী জসীম-সাদিয়ার বিয়ে: দেশীয় ঐতিহ্যের প্রতিফলন

ইউসুফ পাটোয়ারী লিংকন
এপ্রিল ২০, ২০২৪ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

কাতারে প্রবাসী জসীম-সাদিয়ার  বিয়ে: দেশীয়  ঐতিহ্যের প্রতিফলন

ইউসুফ পাটোয়ারী লিংকন, কাতার প্রতিনিধি

১৯ এপ্রিল শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহার নাজমায় প্রবাসী রেস্টুরেন্টের হলরুমে কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী নূরুল আলমের কন্যা সাদিয়া আফরিন মিম এর সাথে তরুণ উদ্যোক্তা জসিম উদ্দিনের শুভ বিবাহ সম্পন্ন হয়েছে। কাতারের পারিবারিক আদালতের কাজী আব্দুল্লাহ জাইয়ার উপস্থিত থেকে এ বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করেন।

পারিবারিকসূত্রে জানা যায়, বরের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দত্রা গ্রামে। কনের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার নয়নপুর গ্রামে।

বিবাহ অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) তন্ময় ইসলাম। বিশেষ মেহমান ছিলেন শ্রম বিভাগের কর্মকর্তা ও অনুবাদক মোহাম্মদ নূরুল ইসলাম।

এ সময় বরের আত্মীয় ও বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন কামাল হোসেন, জাহিদ হোসেন, বেলাল হোসেন, হেলাল হোসেন প্রমূখ।

কনে পক্ষের আত্মীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ হেলাল, আবুল কালাম, নিয়ামত উল্লাহ, শাহজাহান, কামাল হোসেন প্রমূখ। কনের বাবার বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন হোসেন আলী, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ মিন্টু, মোহাম্মদ সোহাগ, এনামুল হক, কামাল হোসেন, মোহাম্মদ মামুন, হারুনুর রশিদ প্রমূখ।

বিবাহ অনুষ্ঠানে মহিলাদের পৃথক ব্যবস্থাপনায় দুই পক্ষের মহিলা অতিথি ও আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

কনের পিতা নূরুল আলম তাঁর আমন্ত্রণে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বর-কনের সুখময় দাম্পত্য জীবনের জন্য সকলের কাছে দোয়া চান।

বর জসিম উদ্দিনও উপস্থিত সবার কাছে তাদের দাম্পত্যজীবন যাতে সুখময় হয় সেজন্য সবার কাছে দোয়া কামনা করেন।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী আমির হোসেনের দোয়ার মাধ্যমে বিবাহ অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।