ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শাহরাস্তিতে মা-বাবা’র ভরণ-পোষণ না দেয়ায় মামলায় পুএ গ্রেফতার

আদিত্য কামাল
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি : শাহরাস্তিতে মা-বাবা’র ভরনপোষণ না দেয়ায় মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। এবিষয়ে মা সুরাইয়া বেগম বাদী হয়ে পুত্র শাহিন (৫৩) এর বিরুদ্ধে শাহরাস্তি মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। থানা সূত্র থেকে জানা যায়, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেনের দিক-নিদের্শনায় এসআই (নিঃ) মোহাম্মদ ভুলু মিয়া সঙ্গীয় ফোর্সসহ শাহরাস্তি থানার মামলা নং-১৬, তাং-২৬/০২/২০২৪ইং, মা-বাবার ভরণ-পোষণ আইন- ২০১৩ এর ধারা- ৫(১) ও ৫(২) মামলার এজাহার নামীয় আসামী শাহিন (৫৩), পিতা-বেলাল আহমেদ, সাং-শোরশাক (হামিদ আলী মিজি বাড়ী), ০৮নং ওয়ার্ড, থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এবিষয়ে মামলার বাদী সুরাইয়া বেগম (৭০), স্বামী-বেলাল আহমেদ, সাং-শোরশাক (হামিদ আলী মিজি বাড়ী), থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুর এ হাজির হয়ে লিখিতভাবে জানান যে, তিনি ও তার স্বামী বেলাল আহমেদ উভয়ে বয়োবৃদ্ধ এবং বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ ভুগছেন। তারা বয়োবৃদ্ধ হওয়ায় বাড়ীতে তেমন কোন কাজকর্ম ও আয়-রোজগার করতে পারেন না। কিন্তু তার বড় ছেলে ধৃত আসামী শাহিন ও বড় ছেলের স্ত্রী সোনিয়া সুলতানা দীর্ঘদিন যাবৎ তাদেরকে ভরণ-পোষণ এবং চিকিৎসা খরচ না দিয়ে বসত ঘর হতে বাহির করে দেয়ার পায়তারা করে আসছে। ঘটনার দিন বিগত ২৫/০২/২০২৪ইং তারিখ সকাল অনুমান ১১.০০ ঘটিকার সময় বাদী ও তার স্বামীকে গ্রেফতারকৃত আসামী শাহিন ও তার স্ত্রী সোনিয়া সুলতানা তাদেরকে জোরপূর্বক ঘর হতে বাহির করে দিয়ে বসত ঘরে তালাবদ্ধ করে দেয়।

এবিষয়ে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, বাদীনির উক্তরুপ অভিযোগের প্রেক্ষিতে উপরোক্ত মামলাটি রুজু করতঃ আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। মামলাটি তদন্তাধীন আছে। মামলা রজ্জুর পরেই পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় বাদী ও তার স্বামীকে তাদের বসত ঘরে পুনরায় বসবাসের ব্যবস্থা করে দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।