ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়া কিন্ডারগার্টেন উন্নয়ন পারিষদের আয়োজনে মেধাবৃত্তি ও সনদ বিতরণ 

আদিত্য কামাল
মার্চ ২, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

কোহিনূর আক্তার প্রিয়া : ব্রাহ্মণবাড়িয়া কিন্ডারগার্টেন উন্নয়ন পরিষদের আয়োজনে আলোচনা সভা, মেধাবৃত্তি, সনদ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ মার্চ) সকাল ১০ টায় সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সরোদ মঞ্চে এড. লোকমান হোসেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. মো. আবু সাঈদ।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জনাব এম এ এইচ মাহবুব আলম, চেয়ারম্যান, কেন্দ্রীয় সমবায় ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া।
অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন, কবি ও গীতিকার দেওয়ান মারুফ, সত্ব্যাধিকারী এম, আর টেক্সটাইল ঢাকা। এবং মো. আবু কাউছার, চেয়ারম্যান, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় ব্যাংক, ব্রাহ্মণবাড়িয়া।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আদিত্ব্য কামাল, সম্পাদক জনতার খবর।
স্বাগত বক্তব্য রাখেন, সংগঠন এর সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন রতন, ও শুভেচ্ছা ব্যক্তব্য রাখেন সংগঠন এর সভাপতি ফারহানা ববি। সহ-সভাপতি কোহিনূর আক্তার প্রিয়া, প্রধান শিক্ষক ও পরিচালক ক্ষুদে পণ্ডিতদের পাঠশালা। সহ-সভাপতি পারভীন বেগম, সহ-সভাপতি শরীফ আহমেদ।
অন্যান্যদের মধ্যে ব্যক্তব্য রাখেন, সংগঠন উপদেষ্টা জাবেদ ওমর, গাজি আবু আসাদ, জামাল উদ্দিন নাগর, জিল্লুর রহমান, মো জাহাঙ্গীর।
জাতীয় সংগীত পরিবেশের অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। অতিথিদেরকে ফুল ও উত্তরীয় পড়িয়ে বরণ করা হয়।
অনুষ্ঠানে ২৪৭ জন বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে ৬৪ জন ট্যালেন্টপুল ও ১৮৩ জন সাধারণ গ্রেডে বৃত্তি পরিক্ষায় উত্তির্ন হওয়ায় তাদের মাঝে ক্রেস্ট, সনদ, নগদ অর্থ সম্মানি প্রদান করা হয়।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, আবদুল মতিন শিপন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।