ঢাকা সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আসন্ন উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী সাবেক ছাত্রনেতা হোসাইন বাবু

আদিত্য কামাল
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে আগ্রহী সাবেক ছাত্রনেতা হোসাইন বাবু।

শাহরাস্তি উপজেলার সূচিপাড়া দক্ষিণ ইউনিয়নের কেশরাঙ্গা গ্রামের বাসিন্দা হোসাইন বাবু। তিনি একজন ব্যবসায়ী, সমাজ সেবক ও দানশীল ব্যক্তি হিসেবে ইতিমধ্যে শাহরাস্তি উপজেলায় পরিচিতি পেয়েছেন।

১০ ভাই-বোনের মধ্যে সবার ছোট তিনি। অর্থনীতিতে স্নাতকোত্তর ও এলএলবি ডিগ্রী সম্পন্ন তিনি। তিনি ৩ পুত্র সন্তানের পিতা তার স্ত্রী সরকারি ইউনানী ও আয়ুর্বেদীক মেডিকেল কলেজের আয়ুর্বেদীক শাস্ত্রের ইন্টার্ন চিকিৎসক।

বিগত করোণা মহামারী ও ভয়াবহ বন্যার সময় অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ব্যাপক আলোচনায় আসেন তিনি। এলাকার মসজিদ মাদ্রাসা এতিমখানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতায়ও তিনি আলোচিত।

এক প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যমকে জানান, সময় ও সুযোগ পেলে তিনি আরও নিবেদিত হয়ে মানবিক, অর্থনৈতিক ও সামাজিক কল্যাণে মানুষের পাশে থাকতে চান। তিনি সব সময়ই মানব কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছেন। তার নিজস্ব অভিব্যক্তি রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণে কাজ করার সর্বোচ্চ প্লাটফর্ম। যদি উপজেলার সকল অংশীজনের ও মানুষের ভালোবাসা ও সমর্থন পান তা’হলে হয়তো আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে তাকে একজন প্রার্থী হিসেবে দেখা যেতে পারে বলে তিনি জানান।

তিনি আরও বলেন, মহান আল্লাহ সহায় হলে তিনি তার সামর্থ্যের সর্বোচ্চটা দিয়ে মানুষের পাশে দাঁড়াবেন। বছর বছর একজন উপজেলা ভাইস চেয়ারম্যান সরকারি যে বরাদ্ধ পান তা যথাযথ ব্যবহার এবং প্রতি বছর গণমাধ্যমের মাধ্যমে বরাদ্ধ ও তার চিত্র জনগণের অবগতির জন্য তুলে ধরবেন।

তিনি আশাবাদি শাহরাস্তি-হাজীগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় ৫ বারের সাংসদ মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম যেমন একজন সৎ ও বিচক্ষণ এবং জাতীর বীর সন্তান। তিনি তাঁর সহযাত্রী হয়ে শাহরাস্তি উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করার সুযোগ পেলে উপজেলার সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক উন্নয়ন আরও বেশি তরান্বিত হবে। আসন্ন উপজেলা নির্বাচনে যারা যারা প্রার্থীতা রাখবেন তাদের সকলের প্রতি বিনম্র শুভেচ্ছা, সকল অংশীজন এবং ভোটারদের কাছে তিনি দোয়ার আরজ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।