ঢাকা রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে নারী নির্যাতন মামলা

আদিত্য কামাল
এপ্রিল ৭, ২০২৪ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : স্বামী ও সৎ ছেলের বিরুদ্ধে যৌতুকের দাবিতে নির্যাতন করার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন স্ত্রী।
মঙ্গলবার (২ এপ্রিল) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৩য় আদালত, ব্রাহ্মণবাড়িয়ায় আছমা আক্তার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
মামলার আসামিরা হলেন- ১। মতিউর রহমান খন্দকার (৬৬) স্বামী, পিতা- হাফিজ উদ্দিন খন্দকার, ২। সফিউল আলম খন্দকার ওরফে টিটু (৩০) সৎ ছেলে, পিতা – মতিউর রহমান খন্দকার, ৩। দুলাল খন্দকার (৪৫), স্বামীর চাচাত ভাতিজা, পিতা – মৃত আবদুর রশিদ খন্দকার। গ্রাম- ধোরানাল, পো: মুকুন্দপুর, থানা: বিজয়নগর, জেলা : ব্রাহ্মণবাড়িয়া।
মামলা সূত্রে জানা যায়, বিগত ২৮/১২/২০২৩ ইং তারিখে ৩ লাখ টাকা দেন মোহর ধার্য্যে বিয়ে আসামীর সাথে বাদীনির বিয়ে হয়। বিয়ের পর হইতেই বিভিন্ন সময়ে আছমার স্বামী মতিউর খন্দকার ৫ লাখ টাকা যৌতুকের দাবীতে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করিতে থাকে। ৫ লাখ টাকা দিয়ে আছমার স্বামী ও সৎ ছেলে মাদকের বড় ব্যবসা করবে এবং মোটা অংকের লাভ হবে। আছমা যৌতুক দিতে রাজি না হওয়ায় তার স্বামী সৎ ছেলে ও স্বামীর চাচাত ভাতিজা মিলে তাকে মারধোর করে ১ অপ্যো মোবাইল ফোন, সোনার কানের দুল, সোনার চেইন ও একটি আংটি, জোর পূর্বক রেখে বাড়ি থেকে তারিয়ে দেয়।
উল্যেখ, আছমার স্বামী মতিউর রহমান খন্দকার ও সৎ ছেলে সফিউল আলম খন্দকারের বিরুদ্ধে বিজয়নগর থানায় (জি, আর ১২৪|২৪)  মাদকের মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।